রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত উসাইন বোল্ট হিট অ্যালার্ট আরও ৩ দিন, মে’র প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারের পল্লীতে অটোরিকশা ভাড়া নিয়ে দু’গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১ আহত ৫০

দোয়ারাবাজারের পল্লীতে অটোরিকশা ভাড়া নিয়ে দু’গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১ আহত ৫০

দোয়ারাবাজার প্রতিনিধি:: দোয়ারাবাজারের পল্লীতে অটোরিকশা ভাড়া আদায় নিয়ে দু’গ্রামবাসীর সংঘর্ষে বশির উদ্দিন (৫৫) নামে একজন নিহত হয়েছেন। এছাড়াও এই সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ৫০জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত বশির উদ্দিন উপজেলার দোহালিয়া ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত মাওলানা ছোয়াব আলীর পূত্র।

শনিবার বেলা ১১টায় উপজেলার দোহালিয়া ইউনিয়নের শিবপুর ও রাজনপুর গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহত সফির উদ্দিন, খালেদ মিয়া, ফয়জুল মিয়া, কবির উদ্দিন, লিয়াকত আলী, জফির আলী, রফিজ উদ্দিন, নুরুজ্জামান, এমদাদ আলী, বিলাল উদ্দিন, আজাদ মিয়া, আনসার আলী, ইমাম উদ্দিনসহ উভয় পক্ষের গুরুতর আহত ১৯জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় রাজনপুর গ্রামের ব্যাটারী চালিত অটোরিকশা চালক যাত্রী নিয়ে শিবপুর বাজারে যায়। এ সময় শিবপুর গ্রামের বিলাল আহমদ নামে এক যাত্রীর সাথে চালক বিলালের বাকবিতন্ডার ঘটনা ঘটে। এরই জের ধরে শনিবার সকালে আবারও দু’পক্ষের মধ্যে ঝগড়া হয়। এর কিছু সময় পরই শিবপুর ও রাজনপুর গ্রামবাসীর লোকজন দেশীয় অস্ত্র ও ইটপাঠকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রায় ঘন্টাব্যাপী দফায় দফায় দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষ চলাকালে রাজনপুর গ্রামের একটি অটোমিল থেকে ধান লুটাপঠ করে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। সংঘর্ষে আহত ১৯জনকে সিলেটে ও অন্য আহতদের কৈতক হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গন্যমান্য মুরব্বীদের নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু বলেন, সংঘর্ষে গুরুতর আহত বশির উদ্দিনকে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে নেয়ার পর দুপুর দেড়টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

দোয়ারাবাজার থানার ওসি সুশিল রঞ্জন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষের ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com